শুক্রবার , ২৪ ডিসেম্বর ২০২১ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

শাহরুখের পর কাজে ফিরলেন গৌরিও

প্রতিবেদক
বার্তা কক্ষ
ডিসেম্বর ২৪, ২০২১ ৩:১৯ অপরাহ্ণ
শাহরুখের পর কাজে ফিরলেন গৌরিও

দীর্ঘ লড়াইয়ে সাময়িক বিরতি। তর্ক-বিতর্ক, আইনি জটিলতা কাটিয়ে ছেলেকে বাড়ি ফেরাতে পেরেছেন বাবা-মা। শাহরুখ খান এবং গৌরি খান। আরিয়ান খানের গ্রেফতার, জেল এবং জামিনে মুক্ত হয়ে ঘরে ফেরার পর একটু একটু করে ছন্দে ফিরছে ‘মান্নাত’।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, আরিয়ানের ঘরে ফেরার পর ঝক্কি-ঝামেলা কাটিয়ে কাজে ফিরেছেন শাহরুখ। নতুন সিনেমার শুটিংয়ের জন্য প্রস্তুতি শুরু করেছেন বলিউড বাদশা। তারই সঙ্গে এবার জনসমক্ষে এসছেন গৌরি খানও।

জানা গেছে, মাদককাণ্ডে ছেলে আরিয়ানের গ্রেফতারের পর থেকে জনসমক্ষে আসেননি গৌরি। মান্নাতের চার দেয়ালের ঘেরাটোপে দিনরাত প্রার্থনা করেছেন সন্তানের জন্য। পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হতে কাজে ফিরলেন শাহরুখপত্নী। ব্যবসায়ী ফাল্গুনী এবং শেনের নতুন বিপণিকে সাজিয়ে তুলেছেন অন্দরসজ্জা বিশেষজ্ঞ গৌরী।

ইতোমধ্যে বৈঠকও সেরেছেন দুই ব্যবসায়ীর সঙ্গে। সেই ভিডিও সম্প্রতি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন তিনি। সঙ্গে প্রকাশ্যে এনেছেন নিজের হাতে সাজানো বিপণির কয়েক ঝলক। গৌরিকে ফের স্বাভাবিক ছন্দে ফিরতে দেখে উচ্ছ্বসিত শাহরুখের প্রিয় বন্ধু ও পরিচালক ফারাহ খান।

সবমিলিয়ে স্বস্তির পরিবেশ খান পরিবারে। বুধবার (১৫ ডিসেম্বর) বোম্বে হাইকোর্ট জানিয়েছেন, আরিয়ানকে মাদকবিরোধী সংস্থা নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) কার্যালয়ে সাপ্তাহিক হাজিরা দিতে হবে না। জামিনের এই শর্ত বাতিলের আবেদন করে বোম্বে হাইকোর্টের দ্বারস্থ হয়েছিলেন আরিয়ান খান।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!