বুধবার , ১৫ ডিসেম্বর ২০২১ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

রূপপুর প্রকল্পের গ্রিনসিটি ভবন থেকে রুশ নাগরিকের মরদেহ উদ্ধার

প্রতিবেদক
বার্তা কক্ষ
ডিসেম্বর ১৫, ২০২১ ৫:২৫ অপরাহ্ণ
রূপপুর প্রকল্পের গ্রিনসিটি ভবন থেকে রুশ নাগরিকের মরদেহ উদ্ধার

ঈশ্বরদীতে রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রে কর্মরত জারিপয় রাভিল (৪২) নামে এক রুশ নাগরিকের মৃত্যু হয়েছে। আজ বুধবার ( ১৫ ডিসেম্বর ) সন্ধ্যায় উপজেলার সাহাপুরের নতুনহাটে বিদেশিদের আবাসন প্রকল্প গ্রিনসিটি ভবন একটি কক্ষ থেকে ওই রুশ কর্মকর্তার মরদেহ উদ্ধার করা হয়।জারিপ রাভিল রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের নিকিম এটোমস্ট্রয়ের নামের একটি প্রতিষ্ঠানে ইনস্টলার হিসেবে কর্মরত ছিলেন।

পুলিশ জানায়, গ্রিনসিটি আবাসিকের ৯ নম্বর ভবনে একটি কক্ষে ওই রুশ নাগরিক বসবাস করতেন। শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে তিনি গত সোমবার রাতে ডিউটিতে গিয়ে ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানিয়ে পুনরায় গ্রিনসিটি আবাসিকে ফিরে আসেন। পরদিন তিনি অফিস করেননি। বুধবার ডিউটি করার কথা থাকলেও কাজে যোগ দেননি তিনি। বিকেলের দিকে তাঁর ফ্ল্যাটের পাশের এক রুমমেট তাঁকে অচেতন অবস্থায় টয়লেটে পড়ে থাকতে দেখেন। এ খবর গ্রিনসিটি প্রকল্পসহ সংশ্লিষ্ট কর্মকর্তাকে জানানো হয়। খবর পেয়ে পুলিশ সন্ধ্যায় গ্রিনসিটির ভবন থেকে মরদেহ উদ্ধার করে।

গ্রিনসিটি প্রকল্পের রাশিয়ান এক চিকিৎসকের বরাত দিয়ে রূপপুর বিদ্যুৎ প্রকল্পের সাইট ইনচার্জ রুহুল কুদ্দুস জানান, হৃদ্যন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে রাভিলের মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তিনি অজ্ঞান হয়ে বাথরুমে পড়েছিলেন। পরে চিকিৎসক এসে মৃত্যু নিশ্চিত করেন।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জানান, মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্ত করতে পাবনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তদন্ত সম্পন্ন হলে দূতাবাসে যোগাযোগ করে তাঁর মরদেহ নিজ দেশে পাঠিয়ে দেওয়া হবে।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!