সোমবার , ৬ ডিসেম্বর ২০২১ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

প্রতিমন্ত্রী ও মাহির ভাইরাল হওয়া ফোনালাপটি সত্য -ইমন

প্রতিবেদক
বার্তা কক্ষ
ডিসেম্বর ৬, ২০২১ ৪:৪৮ অপরাহ্ণ
প্রতিমন্ত্রী ও মাহির ভাইরাল হওয়া ফোনালাপটি সত্য -ইমন

চিত্রনায়ক মামনুন হাসান ইমন ও চিত্রনায়িকা মাহিয়া মাহির সঙ্গে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের আলাপের একটি কল রেকর্ড সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। সেখানে প্রতিমন্ত্রীকে আপত্তিকর ভাষায় কথা বলতে শোনা গেছে।
ভাইরাল হওয়া ফোনালাপটি সত্য বলে গণমাধ্যমকে নিশ্চিত করেছেন ইমন। তবে এটি দুই বছর আগের বলেও জানান এই অভিনেতা।

ফোনালাপটি নিয়ে ইমন গণমাধ্যমের কাছে নিজের অবস্থান তুলে ধরেছেন। তিনি বলেন, ‘ফোনালাপটির অপর প্রান্তে ছিলেন প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান। তবে ঘটনাটা দুই বছর আগের। আমাদের ‘ব্লাড’ সিনেমার মহরত অনুষ্ঠানের আগের রাতে তিনি ফোন দেন। একজন মন্ত্রী যখন কল দেন তখন সেটা এড়িয়ে যাওয়া যায় না। সবাই তো অডিও ক্লিপটি শুনেছেন। কোন অনুভূতি থেকে তিনি কথাগুলো বলছেন, সেটা বোঝা যায়।

ওই ফোনালাপে ডা. মুরাদ হাসানকে বলতে শোনা গেছে, চিত্রনায়ক ইমন ঘাড় ধরে যেন মাহিকে তার কাছে নিয়ে আসেন। এছাড়া অশ্লীল ভাষায় মাহিয়া মাহিকে দেখা করার জন্য বাধ্য করতে শোনা যায় তাকে।

এ প্রসঙ্গে ইমন গণমাধ্যমকে বলেন, ‘আমি কি কোনো নায়িকাকে নিয়ে এভাবে যাবো? এমন কোনো অভিযোগ কেউ আমার বিরুদ্ধে বলতে পারবেন? আমি যে তাকে (মাহি) নিয়ে গেছি, এমন কোনো কথা সেখানে নেই। আমি কিন্তু যাইনি। আমি শুধু সামাল দেওয়ার চেষ্টা করেছি। ’

বিষয়টি নিয়ে মাহির প্রতিক্রিয়া প্রসঙ্গে এই নায়ক বলেন, ‘মাহিকে যে এভাবে প্রতিমন্ত্রী গালিগালাজ করেছেন, আমি জানতাম না। মাহির হাতে ফোনটা দিয়ে আমি তখন পরিচালকের সঙ্গে স্ক্রিপ্ট নিয়ে কথা বলছিলাম। প্রতিমন্ত্রীর ফোনটি আমার নম্বরে এলেও আমার সেটে রেকর্ডিং অপশনই নেই। ’

এরপর বিষয়টি নিয়ে মাহির সঙ্গে ইমনের আর আলোচনা হয়নি বলে জানিয়েছেন তিনি। এছাড়া ফোনালাপটির পর ইমন ও মাহি দু’জনই নিজ নিজ বাসায় চলে যান বলেও জানান এই অভিনেতা।

সর্বশেষ - ঈশ্বরদী

আপনার জন্য নির্বাচিত
error: Content is protected !!