মঙ্গলবার , ১৪ ডিসেম্বর ২০২১ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক জনকন্ঠ’র স্টাফ রিপোর্টার তৌহিদ আক্তার পান্না সংবর্ধিত

প্রতিবেদক
বার্তা কক্ষ
ডিসেম্বর ১৪, ২০২১ ২:০৭ অপরাহ্ণ
ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক জনকন্ঠ’র স্টাফ রিপোর্টার তৌহিদ আক্তার পান্না সংবর্ধিত

ঈশ্বরদী উপজেলা প্রেস ক্লাবের সভাপতি তৌহিদ আক্তার পান্না সাংবাদিকতায় এ্যাওয়ার্ড পাওয়ায় ঈশ্বরদীতে সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। সোমবার রাত নয়টায় ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাব ও ঈশ্বরদী টিভি জার্ণালিস্ট এ্যাসোসিয়েশনের পক্ষ থেকে প্রেসক্লাব মিলনায়তনে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন,পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ডেপুটি ডাইরেক্টর রফিকুল আলম। ঈশ্বরদী উপজেলা প্রেস ক্লাবের সহ-সভাপতি আশরাফুল আবেদীনের সভাপতিত্বে এড.হেদায়েত-উল হক,ক্লাবের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক পায়েল হোসেন রিন্টু, ঈশ্বরদী টিভি জার্ণালিস্ট এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক বায়েজিত বোস্তামি পলাশ,সহসাধারণ সম্পাদক বাপ্পী রায়হান ও সদস্য ইয়াছিন আলী শেখসহ অন্যরা বক্তব্য দেন। সংবর্ধনা অনুষ্ঠানে পুলিশ সাব-ইনস্পেক্টর রমজান আলী কবিতা আবৃতি করেন। পরে পান্নাকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এর আগে তৌহিদ আক্তার পান্না ট্রেন থেকে নামার পর স্টেশনে উপজেলা প্রেসক্লাবের কর্মকর্তা-সদস্যবৃন্দ,রেলওয়ে নিরাপত্তাবাহিনী-কর্মচারীসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানায়। উল্লেখ্য, বিশ্ব মানবাধিকার দিবস উপলক্ষ্যে এশিয়া হিউম্যান রাইট্স ফাউন্ডেশন,সেগুনবাগিচাস্থ কচিকাঁচার মেলা মঞ্চে বাংলাদেশের পক্ষ থেকে গণমাধ্যমে বিশেষ অবদানের স্বীকৃতি স্বরুপ ‘‘ এশিয়া হিউম্যন রাইট্স পিস এওয়ার্ড-২০২১ প্রদান করা হয় ।

ঢাকার সেগুনবাগিচাস্থ কচিকাঁচার মেলা মঞ্চে প্রধান অতিথি বিচারপতি অব: ও বীর মক্তিযোদ্ধা মীর হাসমত আলী তৌহিদ আক্তার পান্নাকে এওয়ার্ড প্রদান করেন।
ক্যাপশন এওয়ার্ড পাওয়ায় ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবে তৌহিদ আক্তার পান্নাকে সংবর্ধনা দেওয়া হয়।
এওয়ার্ড পাওয়ার পর ঈশ্বরদী রেল স্টেশনে বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিক,রেলওয়ে নিরাপত্তাবাহিনী,রেলওয়ে পুলিশ-কর্মচারীসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ ফুল দিয়ে অভিনন্দন জানান।

সর্বশেষ - ঈশ্বরদী

আপনার জন্য নির্বাচিত
error: Content is protected !!