বুধবার , ১৫ ডিসেম্বর ২০২১ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

ঈশ্বরদীবাসী প্রধানমন্ত্রীর শপথবাক্য পাঠ করলেন

প্রতিবেদক
বার্তা কক্ষ
ডিসেম্বর ১৫, ২০২১ ৬:২১ অপরাহ্ণ
ঈশ্বরদীবাসী প্রধানমন্ত্রীর শপথবাক্য পাঠ করলেন

বিজয়ের ৫০ বছর পূর্তিতে ঈশ্বরদীসহ সারা দেশের মানুষকে শপথবাক্য পাঠ করালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষ উপলক্ষে বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) বিকালে প্রধানমন্ত্রী দেশব্যাপী এই শপথ অনুষ্ঠান পরিচালনা করেন। ঈশ্বরদীর সরকারী এস এম স্কুল এ্যান্ড কলেজ মাঠে পাবনা-৪ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নূরুজ্জামান বিশ্বাসেরর নেতৃত্বে জাতীয় পতাকা হাতে শপথ নেন স্থানীয় বিভিন্ন শ্রেণিপেশার মানুষ।

এসময় জাতীয় সংসদের দক্ষিণ প্লাজার বিশেষ অনুষ্ঠানে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও ভারতের রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ উপস্থিত ছিলেন।
স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষ উপলক্ষে ‘মহাবিজয়ের মহানায়ক’ শিরোনামে বৃহস্পতি ও শুক্রবার (১৬ ও ১৭ ডিসেম্বর) জাতীয় সংসদের দক্ষিণ প্লাজায় বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয়। আয়োজনের প্রথমদিন ১৬ ডিসেম্বর প্রধানমন্ত্রী সবাইকে শপথ বাক্য পাঠ করান।
ঈশ্বরদীতে এসময় পৌর মেয়র ইসাহক আলী মালিথা, উপজেলা নির্বাহী অফিসার পি.এম.ইমরুল কায়েস, ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবির, সহকারী কমিশনার (ভূমি) শেখ মেহেদী ইসলাম, বীর মুক্তিযোদ্দা গোলাম মোস্তফা চান্না মন্ডল, বীর মুক্তিযোদ্দা নজরুল ইসলাম মিন্টু, বীর মুক্তিযোদ্ধা ফজলুর রহমান ফান্টু, ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামান আসাদ, অফিসার ইনচার্জ (তদন্ত) হাদিউল ইসলাম, নারী ভাইস চেয়ারম্যান আতিয়া ফেরদৌস কাকলী, কৃষক লীগ নেতা মুরাদ মালিথাসহ উপজেলা পরিষদের সকল কর্মকর্তা সহ রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠন, শিক্ষা প্রতিষ্ঠান থেকে শিক্ষক ও শিক্ষার্থীরা শপথ নেন।

সর্বশেষ - ঈশ্বরদী

আপনার জন্য নির্বাচিত
error: Content is protected !!