বুধবার , ৮ ডিসেম্বর ২০২১ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

আল্লাহর ওয়াস্তে আমাকে মাফ করে দেবেন, প্রধানমন্ত্রীকে মুরাদ

প্রতিবেদক
বার্তা কক্ষ
ডিসেম্বর ৮, ২০২১ ৫:২৭ অপরাহ্ণ

ভুলের জন্য মা-বোনদের কাছে ক্ষমা চাওয়ার পরের দিন প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছেও ক্ষমা চেয়েছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী পদ থেকে সদ্য পদত্যাগ করা ডা. মুরাদ হাসান। বুধবার বিকেলে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে দেওয়া এক স্ট্যাটাসে ক্ষমা চান তিনি।


স্ট্যাটাসে তিনি লিখেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী, পরম শ্রদ্ধেয় মমতাময়ী মা, বঙ্গবন্ধুকন্যা দেশরত্ন শেখ হাসিনা, আমি যে ভুল করেছি, তা আল্লাহর ওয়াস্তে মাফ করে দেবেন।’ স্ট্যাটাসে প্রধানমন্ত্রীর সঙ্গে নিজের একটি ছবিও পোস্ট করেন মুরাদ।


প্রধানমন্ত্রীর নেওয়া যেকোনো সিদ্ধান্ত তিনি মাথা পেতে নেবেন বলেও স্ট্যাটাসে উল্লেখ করেন। তিনি লিখেন, ‘আপনি যে সিদ্ধান্ত দেবেন, তা আমি সবসময়ই মাথা পেতে নেব আমার বাবার মতো।

এর আগে মঙ্গলবার মন্ত্রিপরিষদ বিভাগে পদত্যাগপত্র পাঠানোর পর এক স্ট্যাটাসে নিজের ভুলের জন্য মা-বোনদের কাছে ক্ষমা চান মুরাদ।

ওই স্ট্যাটাসে মুরাদ লিখেন, ‘আমি যদি কোনো ভুল করে থাকি অথবা আমার কথায় মা-বোনদের মনে কষ্ট দিয়ে থাকি, তাহলে আমাকে ক্ষমা করে দেবেন। মাননীয় প্রধানমন্ত্রী মমতাময়ী মা দেশরত্ন বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার সব সিদ্ধান্ত মেনে নেব আজীবন।’

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মুরাদ হাসানের পদত্যাগপত্র মঙ্গলবার রাতেই গ্রহণ করেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!