রবিবার , ১৯ ডিসেম্বর ২০২১ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

ট্রেলারে জমজমাট সিনেমার আভাস দিলো ‘শান’

প্রতিবেদক
বার্তা কক্ষ
ডিসেম্বর ১৯, ২০২১ ৬:৪৬ অপরাহ্ণ

সিয়াম-পূজা অভিনীত ‘শান’ ছবির ট্রেলার প্রকাশ পেয়েছে। এর আগে টিজার প্রকাশ হলেও এবারের প্রচার ভিডিওটি আরও আকর্ষণীয় ও উত্তেজনায় ভরপুর।

ছবিতে মানবপাচারের বিরুদ্ধে লড়া একজন পুলিশ অফিসারের ভূমিকায় দেখা যাবে সিয়াম আহমেদকে। এটি মুক্তি পাবে আগামী বছরের ৭ জানুয়ারিতে।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে এ সিনেমার ট্রেলার উন্মুক্ত করা হয়। এতে উপস্থিত ছিলেন অভিনেতা সিয়াম ও সিনেমার পরিচালক এম রাহিম।

ট্রেলারে মূল গল্পকে তুলে আনতে ব্যয় হয়েছে প্রায় মিনিট খানেক সময়। এরপর অ্যকাশন অবতারে একের পর এক দৃশ্য ও সংলাপে মাতিয়েছেন সিয়াম। অনুমান করা যায় এই সিনেমা দিয়ে নিজেকে নতুন উচ্চতায় নিয়ে যাবেন এই নায়ক।

সিনেমার ট্রেলারে দেখা গেছে তাসকিন রহমান ও মিশা সওদাগরকেও। এক ঝলকের জন্য হাজির হয়ে আগ্রহ বাড়িয়েছেন ছবির নায়িকা পূজা চেরিও।

সিনেমাটি নির্মিত হয়েছে ফিলম্যান প্রডাকশনের ব্যানারে। এটি প্রযোজনা করেছেন ওয়াহিদুর রহমান ও এম আতিকুর রহমান। চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন আজাদ খান ও নাজিম উদ দৌলা।

এতে সিয়াম-পূজা ছাড়াও অভিনয় করেছেন তাসকিন, চম্পা, অরুণা বিশ্বাস, হাসান ইমাম, মিশা সওদাগর, নাদের চৌধুরী, ডন, আরমান পারভেজ মুরাদ প্রমুখ।

সর্বশেষ - ঈশ্বরদী

আপনার জন্য নির্বাচিত
<span style='color:#ff0000;font-size:20px;' data-lazy-src=
error: Content is protected !!