রবিবার , ২৮ নভেম্বর ২০২১ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

নৌকার ওপর ‘খালেদা জিয়ার মুক্তি চাই’ সিল!

প্রতিবেদক
বার্তা কক্ষ
নভেম্বর ২৮, ২০২১ ৪:৪৮ অপরাহ্ণ
নৌকার ওপর ‘খালেদা জিয়ার মুক্তি চাই’ সিল!

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের একাধিক কেন্দ্রে ব্যালটে সিল মেরেছে অজ্ঞাতরা। কেন্দ্র সংশ্লিষ্টদের দাবি, ছাত্রদলের নেতাকর্মীরা ভোট দিতে এসে এই কাজ করেছে।

রবিবার (২৮ নভেম্বর) সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ‘খালেদা জিয়ার মুক্তি চাই, সোনারগাঁ থানা ছাত্রদল’ সিল-সম্বলিত ব্যালট পেপারের একটি ছবি ভাইরাল হয়েছে।

দুপুরে নানাখী দারুস সুন্নাত হামিদিয়া আলীম মাদরাসা কেন্দ্রেও এমন ব্যালট পেপার দেখা গেছে। তবে বিষয়টি জানা নেই বলে দাবি করেন কেন্দ্রের প্রিজাইডিং অফিসার মো. আজহার হোসেন ভূঁইয়া।

ভাইরাল এই ব্যালটে লাঙল প্রতীকের মো. আবুল হাসেম, নৌকা প্রতীকের মো. আব্দুর রশিদ মোল্লা ও হাতপাখা প্রতীকের মো. গোলাম মোস্তফার নাম উল্লেখ আছে। এ তিনজনই নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার সাদিপুর ইউনিয়নের প্রার্থী। ফলে সাদিপুর ইউনিয়নের যে কোনো একটি কেন্দ্রে এ ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।

সোনারগাঁ থানা ছাত্রদলের আহ্বায়ক কমিটির সদস্য জাফর আহমেদ তুষার গণমাধ্যমকে বলেন, নেতাকর্মীরা বর্তমান ফ্যাসিস্ট সরকারের বিরুদ্ধে ও আপসহীন নেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির পক্ষে নীরব প্রতিবাদস্বরূপ ক্ষোভের বহিঃপ্রকাশ হিসেবে হয়তো ব্যালটে মুক্তির সিল মেরেছেন।

এর আগে, প্রকাশ্যে নৌকায় সিল দেয়াকে কেন্দ্র করে ১২টা ১১ মিনিট থেকে প্রায় ৪০ মিনিট এ কেন্দ্রে ভোটগ্রহণ বন্ধ রাখেন প্রিজাইডিং অফিসার। তিনি এসময় ভোট দেয়া নিয়ে ঝামেলা ও কেন্দ্রের ভেতরে বহিরাগতদের বিষয়ে রিটার্নিং কর্মকর্তাসহ আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সাহায্য চাইলেও তা পাননি বলে জানান।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!