বৃহস্পতিবার , ১১ নভেম্বর ২০২১ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

এক সিনেমায় শাহরুখ-শ্রীদেবীর মেয়ে, অমিতাভের নাতি ও সাইফ আলীর পুত্র

প্রতিবেদক
বার্তা কক্ষ
নভেম্বর ১১, ২০২১ ৭:০০ অপরাহ্ণ

নেটফ্লিক্সের সঙ্গে কাজ করতে চলেছেন বলিউডের নামী নির্মাতা ও প্রযোজক জোয়া আখতার। তিনি বিশ্ববিখ্যাত মার্কিন কমিকস চরিত্র আর্চি এবং তার সাঙ্গপাঙ্গদের কান্ডকারখানাকে কমিকসের পাতা থেকে সেলুলয়েডে নিয়ে আসতে যাচ্ছেন।

তারচেয়েও বড় চমক হলো এই সিনেমায় জুটি হয়ে কাজ করবেন শাহরুখ খানের কন্যা সুহানা খান ও সাইফ আলী খানের ছেলে ইব্রাহিম আলী খান। এমন খবরই দিলো হিন্দুস্তান টাইমস।

কমিকসে আর্চির পুরো নাম আর্চি অ্যান্ড্রুজ। গত আট দশকেরও বেশি সময় ধরে রিভারডেল হাই স্কুলের আর্চি-ভেরোনিকা-বেটির ত্রিকোণ প্রেম এবং মজার কান্ডকারখানায় বুঁদ হয়ে রয়েছে সারা বিশ্বের কমিকসপ্রেমীরা। এবার সেই আর্চিকে নিয়ে সিনেমা বানাবেন ‘জিন্দেগি না মিলেগি দোবারা’ ছবি খ্যাত পরিচালক জোয়া।

শাহরুখ খানের কন্যা সুহানা খান

ইনস্টাগ্রামের দেওয়ালে আর্চি কমিকস স্ট্রিপের বেশ কয়েকটি ছবি সাঁটিয়ে নিজেই এই ঘোষণা দিলেন তিনি। ১৯৬০ সালের প্রেক্ষাপটে সাজানো হয়েছে ছবির চিত্রনাট্য। ছবি যে আপাদমস্তক মিউজিক্যাল ড্রামা হবে সেকথাও জানা গেছে। সঙ্গে তো থাকছেই টিনএজ রোম্যান্সের রঙিন সব উপাদান।

ছবিতে শুধু আর্চি-ভেরোনিকা আর বেটিই নয় দেখা যাবে রেগি, জাগহেড, মুজ, ডিলটন-দের মতো ওই কমিকসের বাকি জনপ্রিয় চরিত্রদের।

বলিউডে গুঞ্জন, এখানে প্রধান ভূমিকায় দেখা যেতে পারে শাহরুখ কন্যা সুহানা, শ্রীদেবী কন্যা খুশি কাপুর এবং অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দাকে। তাদের সঙ্গে থাকবেন সাইফপুত্র ইব্রাহিম আলী খানও। এমনটা হলে বলার অপেক্ষা রাখে না ছবিটি বলিউডপ্রেমীদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে থাকবে।

শ্রীদেবী কন্যা খুশি কাপুর

নেটফ্লিক্স ইন্ডিয়ার অফিসিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকেও আর্চিকে নিয়ে সিনেমার কথা ঘোষণা করা হয়েছে। পরিচালনার পাশাপাশি ছবির সহ-প্রযোজকের আসনেও বসছেন জোয়া। তিনি জানিয়েছেন, নতুন এই প্রজেক্ট নিয়ে যারপরনাই আনন্দিত পরিচালক। ‘আর্চি’ যে তার ছোটবেলা জুড়েও রয়েছে সেকথাও জানান জোয়া।

শাহরুখ খানের কন্যা সুহানা খান

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!