বুধবার , ৩ নভেম্বর ২০২১ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

ঈশ্বরদীর পাকশী ইউপিতে বিনাপ্রতিদ্বন্দ্বিতে নির্বাচিত হতে যাচ্ছেন পিন্টু

প্রতিবেদক
বার্তা কক্ষ
নভেম্বর ৩, ২০২১ ১:০১ অপরাহ্ণ
ঈশ্বরদীর পাকশী ইউপিতে বিনাপ্রতিদ্বন্দ্বিতে নির্বাচিত হতে যাচ্ছেন পিন্টু

ঈশ্বরদী উপজেলার ৭ ইউনিয়নের মধ্যে একটিতে (পাকশী ইউনিয়ন পরিষদ) বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান পদে নির্বাচিত হতে যাচ্ছেন সাইফুজ্জামান পিন্টু। তিনি পাকশী ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাবেক সভাপতি ছিলেন। মঙ্গলবার মনোনয়ন পত্র দাখিলের শেষ দিনে সন্ধ্যায় উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রির্টানিং কর্মকর্তা এই তথ্য নিশ্চিত করেছেন।

ঈশ্বরদী উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা রেজাউল হক জানান, উপজেলার সাতu ইউনিয়নের মধ্যে ছয় ইউনিয়নে আওয়ামীলীগের দলীয় নৌকা প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর বিপক্ষে প্রার্থী রয়েছেন। কিন্তু একমাত্র পাকশী ইউনিয়নে দলীয় নৌকা প্রতিকের চেয়ারম্যান প্রার্থী সাইফুজ্জামান পিন্টু এককভাবে মনোনয়নপত্র দাখিল করেছেন। তাই বিনাপ্রতিদ্বন্দ্বিতায় তিনি চেয়ারম্যান নির্বাচিত হতে যাচ্ছেন।

তিনি আরো জানান, তৃতীয়ধাপে ২৮ নভেম্বর অনুষ্টিতব্য নির্বাচনের মনোনয়ন দাখিলের শেষ দিন সাত ইউনিয়নে মোট ১৯ জন চেয়ারম্যান প্রার্থী মনোনয়ন ফর্ম দাখিল করেছেন। এরমধ্যে ছয় ইউনিয়নে একাধিক প্রার্থী রয়েছে। শুধুমাত্র পাকশী ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে নৌকা প্রতিকের বিপক্ষে কোন প্রার্থী চেয়ারম্যান পদে মনোনয়ন ফরম দাখিল করেনি।

সর্বশেষ - ঈশ্বরদী

আপনার জন্য নির্বাচিত
error: Content is protected !!