বুধবার , ১০ নভেম্বর ২০২১ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

ঈশ্বরদীতে মাদক বিক্রেতা আটক

প্রতিবেদক
বার্তা কক্ষ
নভেম্বর ১০, ২০২১ ৫:৫৩ অপরাহ্ণ
ঈশ্বরদীতে মাদক বিক্রেতা আটক

ঈশ্বরদী উপজেলার সাঁড়া ইউনিয়নে ক্রেতা সেজে মাদকবিক্রেতার কাছ থেকে হিরোইন ও ইয়াবা কিনতে গিয়ে হাতেনাতে আনিসুর রহমান আনিস মন্ডল (৪০) নামে এক মাদকবিক্রেতাকে আটক করেছে পুলিশ।

আজ বুধবার (১০ নভেম্বর) বিকেল ৫টায় ঈশ্বরদী উপজেলার সাঁড়া ইউনিয়নের মাজদিয়ার মোল্লাপাড়া এলাকায় মাদকবিক্রির সময় হাতেনাতে আটক করা হয়। আটক মাদকবিক্রেতা উপজেলার সাঁড়া ইউনিয়নের মোল্লাপাড়া গ্রামের মুসা মন্ডলের ছেলে।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (ঈশ্বরদী সার্কেল) ফিরোজ কবীর জানান, দীর্ঘদিন গোপনে ঈশ্বরদী উপজেলার সাঁড়া ইউনিয়নে হিরোইন-ইয়াবা বিক্রি করে আসছিল। বুধবার (১০ নভেম্বর) বিকেলে পাকশী পুলিশ ফাঁড়ির সাব-ইন্সপেক্টর (এসআই) আতিকুল ইসলাম আতিক সহসঙ্গীয় ফোর্স কৌশলে ক্রেতা সেজে আনিসের কাছে থেকে হেরোইন ইয়াবা কিনতে গিয়ে মাদক বিক্রির সময় হাতেনাতে আটক করে। পরে তার বাড়ি চালিয়ে ৫ গ্রাম হেরোইন ও ৭০ পিস ইয়াবা আটক করা হয়।

আটক আনিস মন্ডল মাজদিয়া এলাকায় কুখ্যাত মাদক বিক্রেতা। তার বিরুদ্ধে ঈশ্বরদী থানায় একাধিক মাদক আইনে ফেনসিডিলের ৪টি মামলা রয়েছে। বৃহস্পতিবার (১১ নভেম্বর) মাদকদ্রব্য আইনে মামলা নথিভুক্ত করে আদালতের মাধ্যমে পাবনা জেলা কারাগারে পাঠানো হবে বলে জানান ওই পুলিশ কর্মকর্তা।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!