শুক্রবার , ১৯ নভেম্বর ২০২১ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

ঈশ্বরদীতে ট্রেনে বিনা টিকিটে ভ্রমণের দায়ে ৮৩৫ যাত্রীর জরিমানা

প্রতিবেদক
বার্তা কক্ষ
নভেম্বর ১৯, ২০২১ ৭:০২ পূর্বাহ্ণ
ঈশ্বরদীতে ট্রেনে বিনা টিকিটে ভ্রমণের দায়ে ৮৩৫ যাত্রীর জরিমানা

ঈশ্বরদীর সাতটি আন্তনগর ট্র শো বিনা টিকিটে ভ্রমণের দায়ে ৮৩৫ যাত্রীর কাছ থেকে ভাড়াসহ ১ লাখ ৬৯ হাজার ৪০০ টাকা জরিমানা আদায় করেছে পাকশী বিভাগীয় রেলওয়ে কর্তৃপক্ষ।

এ অভিযান বৃহস্পতিবার রাত ১২টা থেকে শুক্রবার সকাল পর্যন্ত চলে। অভিযানে পাকশী রেল বিভাগের আওতায় ঈশ্বরদী, রাজবাড়ী, খুলনা, বঙ্গবন্ধু সেতু পূর্ব ও শান্তাহার স্টেশনে ব্লক চেকিং করে জরিমানা আদায় করা হয়। বিভিন্ন স্টেশনে যাত্রাবিরতির সময় চলে এই অভিযান। ট্রেনগুলো হচ্ছে যাত্রীবাহী সিল্কসিটি, বরেন্দ্র, নীলসাগর, বনলতা ও চিত্রা এক্সপ্রেস।

পাকশী বিভাগীয় রেলওয়ের বাণিজ্যিক কর্মকর্তা নাসির উদ্দিন এই অভিযানের নেতৃত্ব দেন। অভিযানে রেলওয়ে ট্রাফিক ইন্সপেক্টর (টিআই) আলমগীর হোসেন, জেটিআই শফিকুল ইসলাম, জাতীয় পুরস্কারপ্রাপ্ত টিটিই আব্দুল আলিম মিঠুসহ রেলওয়ে নিরাপত্তা বাহিনীর ও রেলওয়ে পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।

এ বিষয়ে নাসির উদ্দিন বলেন, ‘যাত্রীসেবার মান ও রেলের আয় বাড়াতে পাকশী বিভাগের বিভিন্ন স্টেশনে ব্লক চেকিং করে ট্রেনে ভ্রমণকারীদের টিকিট চেক করা হয়। এ সময় টিকিট দেখাতে না পারায় যাত্রীদের কাছ থেকে ভাড়া বাবদ ১ লাখ ১২ হাজার ৫৬০ টাকা এবং জরিমানা বাবদ ৫৬ হাজার ৮৪০ টাকা আদায় করা হয়। এ ছাড়া ট্রেনে ভবঘুরেদের মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!