রবিবার , ২৮ নভেম্বর ২০২১ | ২০শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

ঈশ্বরদীতে ছিনিয়ে নেওয়া ব্যালট বাক্স উদ্ধার

প্রতিবেদক
বার্তা কক্ষ
নভেম্বর ২৮, ২০২১ ৮:১৩ অপরাহ্ণ

ঈশ্বরদী উপজেলায় তৃতীয় ধাপের ইউপি নির্বাচনে পরাজিত এক মেম্বার প্রার্থীর লোকজনের ছিনিয়ে নেওয়া ব্যালট বাক্স উদ্ধার করা হয়েছে। উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের মাড়মি সুলতানপুর গ্রামে ৬নং ওয়ার্ডে রোববার রাতে ব্যালট বাক্স ছিনতাইয়ের ঘটনা ঘটে। সোমবার সকালে ব্যালট বাক্সটি পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করে পুলিশ।

ব্যালট বাক্স ছিনতাইয়ের সময় রতন নামে এক যুবক পুলিশের গুলিতে আহত হলেও তাকে এখনও গ্রেপ্তার করা যায়নি।
পুলিশ ও নির্বাচন অফিস সূত্র জানায়, ৬নং ওয়ার্ডের মেম্বার প্রার্থীদের ভোট গণনা শেষে বেসরকারিভাবে হাজী আলাউদ্দিন আহমেদকে নির্বাচিত ঘোষণা করা হলে পরাজিত মেম্বার প্রার্থী মুনসুর আলীর সমর্থকরা ভোটকেন্দ্রে হামলা চালায়। এ সময় তারা একটি ব্যালট বাক্স ছিনতাই করে পালানোর সময় পেছন থেকে পুলিশ কয়েক রাউন্ড গুলি ছোড়ে। এতে রতন নামের একজন গুলিবিদ্ধ হয়। তবে গুলিবিদ্ধ অবস্থাতেই ব্যালট বাক্স নিয়ে পালিয়ে যায় রতন।

ওই ভোটকেন্দ্রের পোলিং অফিসার মো. রাকিব জানান, নির্বাচনের ফল ঘোষণার পর ব্যালট বাক্স গাড়িতে তোলার সময় কয়েকজন যুবক ব্যালট বাক্স ছিনতাই করে পালিয়ে যায়। এ সময় ভোটকেন্দ্রে উত্তেজনা ছড়িয়ে পড়ে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান বলেন, সকালে পরিত্যক্ত অবস্থায় ব্যালট বাক্সটি উদ্ধার করা হয়েছে। গুলিবিদ্ধ রতনকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!