মঙ্গলবার , ১২ অক্টোবর ২০২১ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

কালেরকণ্ঠ শুভসংঘের আয়োজনে ফুটবলার রাহবার খানকে নাগরিক সংবর্ধনা

প্রতিবেদক
বার্তা কক্ষ
অক্টোবর ১২, ২০২১ ৫:৫৪ অপরাহ্ণ

বাংলাদেশ জাতীয় ফুটবল দলের খেলোয়াড় ঈশ্বরদী কৃতি সন্তান রাহবার ওয়াহেদ খানকে নাগরিক সংবর্ধনা দিলেন ঈশ্বরদী উপজেলা কালেরকন্ঠ শুভ সংঘ। আজ মঙ্গলবার ( ১২ অক্টোবর) বিকালে এসএম স্কুল এন্ড কলেজ মাঠ প্রাঙ্গনে এ সম্বর্ধনা আয়োজন করা হয়।
অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাদার্স ইউনিয়ন ক্লাবের সদস্য ফুটবলার হাবিবুর রহমান হবি, ফুটবলার আবুল কালাম আজাদ রনা, শুভসংঘ ও মানাবের সভাপতি মাসুম পারভেজ কল্লোল, আসেবুল ইসলাম পিয়াস প্রমুখ।

এসময় মানাবে পক্ষ থেকে ক্রেস্ট তুলে দেন সংগঠনের সদস্যরা। এছাড়াও আমরা ঈশ্বরদীর পরিবারের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।
অনুষ্ঠানের অতিথি হবিবুর রহমান হবি বলেন, রাহবার আমাদের ঈশ্বরদীর গর্ব। রাহবার জাতীয় দলের সুযোগ পাওয়ায় আমরা ঈশ্বরদীবাসি যেমন গর্বিত হয়েছি, ঠিক তেমনি রাহবারের মাধ্যমে বিশ্বের দরবারে বাংলাদেশসহ ঈশ্বরদী নাম উজ্জ্বল হবে।

মানবের সভাপতি মাসুম পারভেজ কল্লোল বলেন, কালেরকণ্ঠ শুভ সংঘের আজকের এই আয়োজন সত্যিই প্রশংসার দাবিদার। শুভসংঘের সদস্যরা এই ভাবেই ঈশ্বরদী আলোচিত মানুষ গুলোকে সম্মানিত করবে এটা আমার প্রত্যাশা।ফুটবলার রাহবার বলেন, ঈশ্বরদী আমার শহর, আমি ভাগ্যবান, আমার জন্মস্থানের মানুষ আমাকে সম্বর্ধিত করছে। আপনাদের দোয়া ও ভালোবাসা আমাকে আরও আরও অনুপ্রাণিত করবে। আমার বাবার স্বপ্ন ছিল ঈশ্বরদীর মানুষকে কাছে রাখা। আমিও যেন আমার বাবার স্বপ্ন পূরণ করতে পারি।আপনারা সবাই আমার বাবার জন্য দোয়া করবেন, উনি যেন ওপারে ভালো থাকেন। ধন্যবাদ কালের কন্ঠ শুভ সংঘের প্রতিটি সদস্যকে। আমি কথা দিচ্ছি আমার মেধা এবং যোগ্যতা দিয়ে বাংলাদেশ ফুটবলকে বিশ্বের দরবারে নিয়ে যাব।

অনুষ্ঠানে শুভসংঘের পক্ষে উপস্থিত ছিলেন আরাফাত জামান, আবির হোসেন, পাপ্পু ইসলাম, ফয়সাল, রাব্বি, ফারজানা ফেরদৌস পুষ্প, সাফায়েত কাওসার, আশিক চৌধুরী আকাশ, তানজিদ হাসান, শারমীন সুলতানা কাকলী।

আমাদের ঈশ্বরদী পরিবারের পক্ষে শাহরিয়ার নাফিজ স্মরণ, মনিরুজ্জামান আলিফ সরদার, জুবায়ের আলম নিরব, মহিম মেহেরাব, রুবায়েত আলিফ, জাহিদুল আলম অন্তু, সুমিত রায় প্রমুখ।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!