বুধবার , ২৭ অক্টোবর ২০২১ | ৯ই চৈত্র, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ঈশ্বরদী
  4. করোনাভাইরাস
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. গল্প ও কবিতা
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. তারুণ্য
  11. দাশুড়িয়া
  12. ধর্ম
  13. নির্বাচন
  14. পাকশী
  15. পাবনা

ঈশ্বরদীতে যুবদলের ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

প্রতিবেদক
বার্তা কক্ষ
অক্টোবর ২৭, ২০২১ ৩:০৩ অপরাহ্ণ

বাংলাদেশ জাতীয়তাবাদী যবদলের ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন উপলক্ষে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, ও পথ সভা অনুষ্ঠিত হয়।

বুধবার সকালে ঈশ্বরদী শহরের রেলগেটস্থ বিএনপির দলীয় কার্যালয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলনের মধ্যেদিয়ে দিনের কর্মসূচি শুরু হয়। বিকালে শহরের খায়রুজ্জামার বাবু ঈদগাহ সংলগ্ন ব্রাদার্স ইউনিয়ন ক্লাব মিলনায়তনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

ঈশ্বরদী পৌর যুবদলের আহবায়ক জাকির হোসেন জুয়েলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির আহবায়ক ও কেন্দ্রীয় শ্রমিক নেতা আহসান হাবীব।


ঈশ্বরদী পৌর যুবদলের সদস্য সচিব জিতুর পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির নেতা আলমগীর হোসেন, পৌর বিএনপির যুগ্ন আহবায়ক আতাউর রহমান পাতা, আমিনুর রহমান স্বপন, শামসুদ্দোহা পিপ্পু, বিএনপির নেতা বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক, বীর মুক্তিযোদ্ধা ডাঃ নুরুল ইসলাম, হাসান আলী, আক্কাস আলী ও উপজেলা বিএনপির নেতা আরোজ আলী।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা যুবদলের যুগ্ন আহবায়ক আবু বক্কর, পৌর যুবদলের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি আক্তার হোসেন নিফা, পৌর যুবদলের প্রস্তাবিক কমিটির আহবায়ক জাকির হোসেন জুয়েল, সদস্য সচিব একেএম সাজেদুজ্জামান জিতু, যুবদল নেতা রফিকুল ইসলাম তুহিন, কাউন্সিলর ইঞ্জিনিয়ার আবু জাহিদ উজ্জল, উপজেলা সেচ্ছাসেবক দলের আহবায়ক শরিফুল ইসলাম শরীফ, পৌর সেচ্ছাসেবক দলের আহবায়ক মামুনুর রশীদ নান্টু, সদস্য সচিব মাহামুদুর রহমান ফুল জুয়েল, যুগ্ন আহবায়ক মনিরুজ্জামান কল্লোল, উপজেলা সেচ্ছাসেবকদলের আলামিন হোসেন, উপজেলা ছাত্রদলের প্রস্তাবিক কমিটির আহবায়ক সাগর হোসেন রনি, সদস্য সচিব টনি, ঈশ্বরদী পৌর ছাত্রদলের প্রস্তাবিত কমিটির আহবায়ক নাজমুল হাসান রিসাদ, সদস্য সচিব শিশির আহমেদ, কলেজ ছাত্রদলের প্রস্তাবিত কমিটির আহবায়ক মাহমুদুল ইসলাম শাওন , সদস্য সচিব এমেল হোসেন প্রমূখ।

এছাড়া উপজেলা বিএনপি, পৌর বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবকদলসহ বিভিন্ন স্তরের নেতাকর্মিরা উপস্থিত ছিলেন।

এদিকে বুধবার (২৭ অক্টোবর) বিকাল ০৩ ঘটিকায় উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের দাশুড়িয়া এম এম উচ্চ বিদ্যালয়ে প্রতিষ্ঠা বার্ষিকীর আয়োজন করা হয়।যুবদলের আহবায়ক মো. সুলতান আলী বিশ্বাস টনি’র সভাপতিত্বে ও সদস্য সচিব মো. রফিকুল ইসলাম রকি’র সঞ্চালনায় অনুষ্ঠানটি পরিচালিত হয়।

মোবাইল ফোনের মাধ্যমে বক্তব্য রাখেন প্রধান অতিথি বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও পাবনা জেলা বিএনপি’র আহবায়ক মো. হাবিবুর রহমান হাবিব। তিনি তার বক্তব্যে বলেন আন্দোলনের মাধ্যমে তত্ববধায়ক সরকার প্রতিষ্ঠা করা হবে এবং গ্রহণযোগ্য নির্বাচনের ব্যবস্থা করা হবে। তিনি আরো বলেন সারাদেশে হিন্দুদের সাম্প্রদায়িক দাঙ্গা বাদিয়ে রাজনৈতিক ফায়দা হাসিল করতে চায় স্বৈরাচারী আওয়ামীলীগ সরকার। হিন্দু সম্প্রদায় এ চক্রান্তকে ব্যর্থ করে দিবে ইনশাল্লাহ।
বক্তব্যে রাখেন, যেঈশ্বরদী উপজেলা যুবদলের যুগ্ন আহবায়ক শরিফুল ইসলাম রিপন,খন্দকার মো. অনিক হোসেন, শরিফুল ইসলাম শরীফ, আক্তারুজ্জামান কামাল, জাহঙ্গীর আলম সরকার, মহিবুল ইসলাম মাহী, সাহাবুল ইসলাম,উপজেলা যুবদলের সদস্য আনোয়ার হোসেন বাচ্চু, সুমন মালিথা, সাইফুল ইসলাম ডালিকী, ঈশ্বরদী উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ন আহবায়ক বিপুল মন্ডল বুদু।
ঈশ্বরদী উপজেলা উদীয়মান ছাত্রনেতা সিদ্দিকুর রহমান সিদ্দিক, রুহুল আমিন সজীব, আব্দুল্লাহ আল সিজন, মেরিদুল ইসলাম, হাবিবুল বাশার সুমন।
বক্তারা তাদের বক্তব্যে বলেন, বর্তমান সরকার মিথ্যা মামলায় বেগম খালেদা জিয়াকে বন্দী করে রেখেছে। গণতান্ত্রিক রাষ্ট্রে আমরা শান্তিপূর্ণ ভাবে মিছিল মিটিং করতে পারি না,পুলিশি বাধা আসে। দেশের কোথাও কোন অপ্রীতিকর ঘটনা ঘটলেই বিএনপিসহ ভিন্ন মতের নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা হয়। এমনকি জেলে বন্দি থাকা নেতাকর্মীরাও বাদ যায় না পুলিশি মামলা থেকে। এসব থেকে প্রশাসনকে বেরিয়ে আসার আহবান জানান। বেগম খালেদা জিয়ার সব মামলা প্রত্যাহারসহ স্থায়ী মুক্তি ও ঈশ্বরদী উপজেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম তুহিন ও ঈশ্বরদীর কারাবন্দী সকল নেতার মুক্তির দাবি জানান।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা যুবদলের সদস্য বিপুল মোল্লা, দুলাল মন্ডল, পাবনা জেলা স্বেচ্ছাসেবক দলের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. হাবিবুর রহমান হাবিব, ঈশ্বরদী উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ন আহবায়ক মো. জাহিদ হোসেন, দাশুড়িয়া ইউনিয়ন যুবদলের হৃদয় খন্দকার, শরিফুল ইসলাম শরীফ, মহিদুল ইসলাম, ইমদাদুল হক ইমদাদ, শাকিব ইসলাম, সান্টু, জসিম বাবু,পাকশি ইউনিয়ন যুবদলের ওমর ফারুক তুহিন, জনি বিশ্বাস, নাইমুর রহমান লালচাঁদ, আসাদুল জামান হিটু, শফিকুল ইসলাম শফিক, মিজানুর রহমান হাশেম, নজরুল ইসলাম । ছলিমপুর ইউনিয়ন যুবদলের আব্দুর রাজ্জাক আনারুল ইসলাম রিপন মামুন, জাহিদুল ইসলাম,হান্নান, মুলাডুলি ইউনিয়ন যুবদলের আলী আকবর সাদ্দাম হোসেন, রানা হোসেন, মাসুদ খান, বাবলু দেওয়ানসহ যুবদল, ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।
অনুষ্ঠানটি বেগম খালেদা জিয়ার স্থায়ী মুক্তি ও সুস্থ্যতা কামনা করে দোয়ার মাধ্যমে শেষ হয়।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!