সোমবার , ২০ সেপ্টেম্বর ২০২১ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

রূপপুরে দুর্ঘটনায় দুই শ্রমিকের মৃত্যু, আহত ২

প্রতিবেদক
বার্তা কক্ষ
সেপ্টেম্বর ২০, ২০২১ ৯:৫৭ পূর্বাহ্ণ

ঈশ্বরদীতে নির্মাণাধীন রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের (আরএনপিপি) রিয়্যাক্টর ভবনের (চুল্লি ভবন) ওপর থেকে লোহার অ্যাঙ্গেল ভেঙে মাথায় পড়ে কর্মরত দুই শ্রমিক নিহত হয়েছেন। এই ঘটনায় আরো দুজন আহত হন। আজ সোমবার ( ২০ সেপ্টেম্বর ) দুপুর সাড়ে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন ঈশ্বরদীর পাকশী ইউনিয়নের রূপপুর ফটু মার্কেট সংলগ্ন ওয়াছেব আলী মৃধার ছেলে মনিরুজ্জামান মনি (৩৭) ও সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর থানার গাড়াদাহ গ্রামের সন্তোষ চন্দ্র সরকারের ছেলে মাধব চন্দ্র সরকার (৪৪)। আহতরা হলেন ঈশ্বরদীর সাঁড়ার আড়মবাড়িয়া গ্রামের দিলিপ চন্দ্রের ছেলে দিনবন্ধ চন্দ্র (৩৩) ও মুন্সিগঞ্জ এলাকার আইনাল হোসেনের ছেলে সিফাত (২৬)।

রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পে কাজ করার সময় আহত এক শ্রমিককে হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে।

আরএনপিপির সাব-ঠিকাদারি রাশিয়ান মালিকানাধীন তেস্ত রোসেম কম্পানির ২ নম্বর ব্লকের রিয়্যাক্টর ভবনের নির্মাণ কাজ চলাকালে দুর্ঘটনা ঘটে। আহতদের অবস্থা গুরুতর হওয়ায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্ব চিকিৎসক সাদিয়া ফেরদৌস বিকেলে চিকিৎসক নাদিয়ার বরাত দিয়ে ও ঈশ্বরদী থানার পরিদর্শক (তদন্ত) এসব তথ্য নিশ্চিত করেছেন।

নিহত মনিরুজ্জামান মনির স্ত্রীর আহাজারি

ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবির জানান, নিহতদের লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে প্রেরণের প্রস্তুতি নেওয়া হয়েছে। ময়নাতদন্ত শেষে নিহতের পরিবারের নিকট লাশ হস্তান্তর করা হবে।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!