মঙ্গলবার , ১০ জানুয়ারি ২০২৩ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

প্রতিবেদক
বার্তা কক্ষ
জানুয়ারি ১০, ২০২৩ ১১:৪১ পূর্বাহ্ণ
ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

ঈশ্বরদী উপজেলায় শেষ সীমানার ঈশ্বরদী-পাবনা মহাসড়কের আটমাইল নামক স্থানে ড্রাম ট্রাক- মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে আসিফ হোসেন (২১) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। এ সময় মোটরসাইকেলে থাকা আরেক আরোহী গুরুতর আহত হয়েছে।

মঙ্গলবার (১০ জানুয়ারি) দুপুরে পৌনে দুইটার দিকে ঈশ্বরদী উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের শেষ সীমানা (ঈশ্বরদী-পাবনা মহাসড়কের) টেবুনিয়ার আটমাইল নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত আসিফ পাবনার ঈশ্বরদী উপজেলার মুলাডুলি ইউনিয়নের ফরিদপুর গ্রামের বুলবুল হাসনাতের ছেলে।

মঙ্গলবার পাকশী হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশীষ কুমার স্যানাল এ তথ্য নিশ্চিত করেছেন।

পাকশী হাইওয়ে পুলিশ ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুর আনুমানিক পৌনে দুইটার দিকে পাবনা থেকে মোটরসাইকেলে যোগে দুই আরোহী বেপড়োয়া গতিতি ঈশ্বরদী দিকে আসছিলো।

এ সময় বিপরীত দিক থেকে পাশের কাঁচা রাস্তা থেকে মহাসড়কে ড্রাম ট্রাক ওঠার সময় ঈশ্বরদী দিকে আসা মোটরসাইকেলটির সঙ্গে ট্রাকের ধাক্কা লাগে। এ সময় মোটরসাইকেলে থাকা দুইজন আরোহী পাঁকা রাস্তায় ছিঁটকে পরে গুরুতর আহত হয়।
পাকশী হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশীষ কুমার স্যানাল বলেন, পাবনা থেকে বেপড়োয়া গতিতে আসা মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে। ঘটনাস্থলে দুই জন মোটরসাইকেল আরোহী মারাত্মক আহত হয়। খবর পেয়ে আমরা ঘটনাস্থল থেকে তাদেরকে উদ্ধারের পর ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন। ওপর একজনকে আশঙ্কজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

ওসি আশীষ কুমার স্যানাল আরও বলেন, পুলিশ ট্রাকটি জব্দ করেছে। চালক ও হেলপার পলাতক রয়েছে। নিহত ওই মোটরসাইকেল আরোহীর পরিচয় খুঁজে বের করার পর তার স্বজনদেরকে খবর দেওয়া হয়েছে। এ ব্যাপারে পাকশী হাইওয়ে থানায় সড়ক দুর্ঘটনা আইনে একটি নিয়মিত মামলা করা হবে।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!