রবিবার , ২ জানুয়ারি ২০২২ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

ঈশ্বরদীতে মোটরসাইকেলের সিটের নীচে ফেন্সিডিল!

প্রতিবেদক
বার্তা কক্ষ
জানুয়ারি ২, ২০২২ ৪:২০ অপরাহ্ণ
ঈশ্বরদীতে মোটরসাইকেলের সিটের নীচে ফেন্সিডিল!

ঈশ্বরদীতে এবার মোটরসাইকেলের সিটের নীচে অভিনব কায়দায় ফেন্সিডিল বহনকালে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। আজ শনিবার (২ জানুয়ারি) সন্ধ্যায় পাকশী লালনশাহ সেতু টোলপ্লাজার সামনে থেকে তাকে আটক করে।আটককৃত মাদক ব্যবসায়ী মহিদুল বিশ্বাস (৪০) পাবনা সদর উপজেলার মাধপুর গ্রামের মজির উদ্দিন বিশ্বাসের ছেলে।

রুপপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আতিকুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে পাবনা-কুষ্টিয়া মহাসড়কের পাকশী লালন শাহ সেতু টোল প্লাজার মুখে চেকপোস্ট স্থাপন করে পুলিশ। এসময় আটককৃত মাদক ব্যবসায়ী মহিদুল মোটরসাইকেল নিয়ে আসলে পুলিশ সিগনাল দিয়ে তাকে থামতে বলে। কিন্তু সে সিগনাল অমান্য করে গাড়ির গতি বাড়িয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে পুলিশ তল্লাসী চালিয়ে মোটরসাইকেলের সিট কভারের নীচ থেকে ১০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ জানান, ফেন্সিডিলসহ মোটরসাইকেল জব্দ করে মাদক ব্যবসায়ী মহিদুলকে থানায় নিয়ে আসা হয়েছে। সে দীর্ঘদিন থেকে গোপনে মাদক বিক্রির সাথে জড়িত। তার নামে ইতিপূর্বে পাবনা সদর থানায় দুইটি মাদক মামলা রয়েছে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আগামীকাল সোমবার তাকে জেল হাজতে প্রেরন করা হবে।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!