বুধবার , ১ সেপ্টেম্বর ২০২১ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

ঈশ্বরদীতে মাইক্রোবাস–মোটরসাইকেলে সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর

প্রতিবেদক
বার্তা কক্ষ
সেপ্টেম্বর ১, ২০২১ ৫:০২ অপরাহ্ণ

ঈশ্বরদী উপজেলায় মাইক্রোবাসের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। আজ বুধবার (১ সেপ্টেম্বর)  রাত সাড়ে ৮টার দিকে উপজেলার সলিমপুর ইউনিয়নের জয়নগর শিমুলতলা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন উপজেলার পাকশী ইউনিয়নের রূপপুর গ্রামের ইব্রাহিম হোসেন (১৯), জয় (২০) ও অজ্ঞাত (২০)। তিনজনই পরস্পর বন্ধু ও মোটরসাইকেলের আরোহী ছিলেন।

কয়েকজন প্রত্যক্ষদর্শী জানান, রাত নয়টার দিকে ওই মোটরসাইকেলে করে তিন আরোহী পাবনা-ঈশ্বরদী সড়ক থেকে রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রের গ্রিনসিটি পার হয়ে ঈশ্বরদীর দিকে যাচ্ছিলেন। পথে জয়নগর শিমুলতলায় বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাসের সঙ্গে মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলটি দুমড়েমুচড়ে ঘটনাস্থলেই ইব্রাহিম ও জয় মারা যান। গুরুতর আহত অবস্থায় তাঁদের সঙ্গে থাকা অজ্ঞাতপরিচয় ব্যক্তিকে (২০) উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসকেরা তাঁকেও মৃত ঘোষণা করেন।

ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) শফিকুল ইসলাম বলেন, হাসপাতালে আসা যুবকের মাথায় আঘাত ছিল। ধারণা করা হচ্ছে, মস্তিষ্কে রক্তক্ষরণে হাসপাতালে আসার আগেই তাঁর মৃত্যু হয়েছে।

এ প্রসঙ্গে জানতে চাইলে ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসাদুজ্জামান বলেন, খবর পেয়ে তিনজনের লাশ উদ্ধারের ব্যবস্থা করা হয়েছে। প্রাথমিকভাবে জানা গেছে, তিনজন পরস্পর বন্ধু ছিলেন। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

সর্বশেষ - ঈশ্বরদী

আপনার জন্য নির্বাচিত
error: Content is protected !!