মা-বাবা হারানো ছোট্ট দীপুর দায়িত্ব নিলেন রেলমন্ত্রীর স্ত্রী

আমাদের ঈশ্বরদী রিপোর্টআমাদের ঈশ্বরদী রিপোর্ট
  প্রকাশিত হয়েছেঃ  ১০:৪৫ PM, ০১ অক্টোবর ২০২২

শুভ মহালয়া দেখতে যাওয়ার পথে নৌকাডুবিতে ছোট্ট দীপু বেঁচে ফিরলেও মা ফেরেন লাশ হয়ে। আর বাবার খবর এখনো পাওয়া যায়নি৷ বাবা-মা হারানো তিন বছর বয়সী এই শিশুর ভরণপোষণের দায়িত্ব নিয়েছেন রেলপথ মন্ত্রী নূরুল ইসলাম সুজনের স্ত্রী শাম্মী আকতার।

গত রোববার (২৫ সেপ্টেম্বর) দুপুরে পঞ্চগড়ের বোদা উপজেলার আউলিয়া ঘাটে নৌকাডুবির ঘটনা ঘটে। এতে এখন পর্যন্ত ৬৯ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। আউলিয়া ঘাট থেকে বদেশ্বরী ঘাটে শুভ মহালয়া দেখতে যাওয়ার পথিমধ্যে নৌকাডুবির ঘটনা ঘটে।

নৌকাডুবিতে ছোট্ট দীপু প্রাণে বেঁচে ফিরলেও তার মা ফেরে লাশ হয়ে আর বাবা এখনো নিখোঁজ। তাদের বাড়ি জেলার বোদা উপজেলার শালডাঙ্গা ইউনিয়নের ছত্রশিকারপুর গ্রামে।

ছোট্ট দীপুর এমন পরিস্থিতিতে নিয়ে গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়। সামাজিক যোগাযোগ মাধ্যমেও তাকে নিয়ে আলোচনা হয়। যা পরবর্তীতে কাঁদিয়েছে অনেক সাধারণ মানুষকে৷

শনিবার (০১ অক্টোবর) দুপুরে সেই ছোট্ট দীপুর বাড়িতে যান রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজনের স্ত্রী শাম্মী আকতার। সেই সঙ্গে তার দায়িত্ব গ্রহণ করেন তিনি।

শাম্মী আকতার বলেন, ছোট্ট দীপুকে কোলে নিয়ে বুকটা শান্ত হলো। ওর কথা যখন শুনলাম তখন ছুটে আসছি। দীপু আমার কোলে এসে বেশ শান্ত হয়ে গেছে। আমার তো চার ছেলে-মেয়ে। আজকে থেকে আরও একজন যুক্ত হলো। সকলে দোয়া করবেন। দেশবাসীর কাছে দোয়া চাই ও সবার সহযোগিতা চাই। আমি তার পাশে থাকব সব সময়।

আপনার মতামত লিখুন :