ফিরে দেখা ২০২২ : ছোট চরিত্রেও বাজিমাত করলেন তারা

আমাদের বিনোদন রিপোর্টআমাদের বিনোদন রিপোর্ট
  প্রকাশিত হয়েছেঃ  ১১:০৩ PM, ২৯ ডিসেম্বর ২০২২

আজকাল সিনেমাগুলোতে ক্যামিও চরিত্রের জনপ্রিয়তা লক্ষ করা যাচ্ছে। হলিউড-বলিউড সবখানেই ক্যামিও রোলে ধরা দিচ্ছেন বড় বড় তারকারা। এ বছর বলিউডেও ক্যামিও রোলে তারকাদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। ছোট চরিত্রেও বাজিমাত করেছেন তারা। এজন্য কেউ কেউ মোটা অংকের পারিশ্রমিক হাঁকিয়েছেন আবার কেউ বিনা পারিশ্রমিকে নিতান্ত ভালোলাগা থেকে কাজটি করেছেন।

সালমান খান
সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘পাঠান’ ছবিতে ক্যামিও চরিত্রে রয়েছেন সালমান খান। ২০২৩ সালের ২৫ জানুয়ারি মুক্তি পাবে এই ছবি। সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, এই ছবিতে ক্যামিও রোলে অভিনয়ের জন্য কোনো পারিশ্রমিক নেননি তিনি।

এছাড়া তেলেগু সিনেমা ‘গডফাদার’ ছবিতেও ক্যামিও চরিত্রে অভিনয় করেছেন সালমান। এখানেও বিনা পারিশ্রমিকে কাজ করেছেন বলিউড ভাইজান।

শাহরুখ খান
আর মাধবনের ‘রকেট্রি’ ছবিতে ক্যামিও রোলের জন্য শাহরুখ খান কোনো পারিশ্রমিক নেননি। পুরোটাই নিজের ভালোলাগা থেকে করেন বলে জানান মাধবন।

এছাড়া অয়ন মুখার্জীর ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতেও ক্যামিও চরিত্রে অভিনয় করেছেন শাহরুখ। এখানেও বিনা পয়সায় কাজ করেছেন বলিউড বাদশা।

অজয় দেবগন
সঞ্জয় লীলা বানসালি পরিচালিত ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’তে ক্যামিও রোলে অভিনয় করেছেন অজয় দেবগন। চরিত্রের জন্য ১১ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন তিনি।

এছাড়া এস এস রাজামৌলি পরিচালিত ‘আরআরআর’ ছবিতেও ক্যামিও চরিত্রে রয়েছেন অজয়। এই ছবির জন্য প্রায় ৩৫ কোটি টাকা পরিশ্রমিক নিয়েছেন অভিনেতা।

আলিয়া ভাট
এস এস রাজামৌলি পরিচালিত ‘আরআরআর’-এ মাত্র ১৫ মিনিটের জন্য দেখা গিয়েছে আলিয়া ভাটকে। এই চরিত্রের জন্য আলিয়া নিয়েছেন ৯ কোটি টাকা।

হুমা কুরেশি
সঞ্জয় লীলা বানসালি পরিচালিত ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’তে একটি ছোট চরিত্রের জন্য হুমা কুরেশি ২ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন।

সূত্র : হিন্দুস্তান টাইমস

আপনার মতামত লিখুন :