ট্রেলারে ঝড় তুলল শাহরুখ-দীপিকার ‘পাঠান’

আমাদের ঈশ্বরদী রিপোর্টআমাদের ঈশ্বরদী রিপোর্ট
  প্রকাশিত হয়েছেঃ  ১২:২৯ AM, ১১ জানুয়ারী ২০২৩

বলিউড বাদশাহ শাহরুখ খান ৪ বছরেরও বেশি সময় পর আবারও বড় পর্দায় হাজির হচ্ছেন। আগামী ২৫ জানুয়ারি মুক্তি পাচ্ছে তার নতুন সিনেমা ‘পাঠান’। সিনেমাটি নিয়ে শাহরুখ ভক্তদের রয়েছে তুমুল আগ্রহ।

‘জিরো’র ব্যর্থতা কাটিয়ে ফের স্বমহিমায় ফিরবেন কিং খান, প্রার্থনা শাহরুখ-প্রেমীদের। আর ‘পাঠান’ নিয়ে দর্শকদের উত্তেজনা ঠিক কোন পর্যায় তা বলে দিলো সিনেমার ট্রেলার। মঙ্গলবার সকাল ১১টায় মুক্তি পেয়েছে শাহরুখ খানের এই সিনেমার প্রথম ঝলক। আর শুরুতেই বাজিমাত করলেন এসআরকে। মাত্র দুই ঘণ্টায় এই ছবির ট্রেলারের ভিউ সংখ্যা ৩৬ লাখ পার করেছে।

অ্যাকশনে ভরপুর এই সিনেমায় শাহরুখ ছাড়াও লিড রোলে অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহাম। পরিচালনা করেছেন ‘ওয়ার’ খ্যাত সিদ্ধার্থ আনন্দ। আড়াই মিনিটের এই ট্রেলার জুড়ে একের পর এক মারকাটারি অ্যাকশন এবং সংলাপ।

সন্ত্রাসবাদী জনের নিশানায় ভারত। ‘রেড ফ্ল্যাগ’ জারি হতেই দেশকে রক্ষা করতে ‘পাঠান’-এর শরণাপন্ন ডিম্পল কাপাডিয়া। ‘বনবাস’ কাটিয়ে পাঠান ফিরল নিজ মেজাজে। এতে গুপ্তচরের ভূমিকায় রয়েছেন শাহরুখ, যে দেশের জন্য জীবন দিতে পারে আবার নিতেও পারে।

‘দেশ তোমার জন্য কী করেছে সেটা একজন সেনাকর্মী ভাবে না, বরং সে দেশের জন্য কী করতে পারবে সেটাই তার একমাত্র লক্ষ্য’— শাহরুখের মুখে পাঠান ছবির এই সংলাপ ইতোমধ্যেই ভাইরাল।

উল্লেখ্য, সিনেমাটিতে ‘টাইগার’ চরিত্রে ক্যামিও করতে দেখা যাবে বলিউড ভাইজান সালমান খানকে। হিন্দি ছাড়াও তামিল, তেলেগু ভাষায় মুক্তি পাবে ‘পাঠান’। প্রযোজনা করেছে যশরাজ ফিল্মস।

‘পাঠান’ ট্রেলার:

সূত্র : হিন্দুস্তান টাইমস

আপনার মতামত লিখুন :