ঈশ্বরদী সরকারি কলেজের অধ্যক্ষ পরিতোষ কুন্ডু আর নেই

আমাদের ঈশ্বরদী রিপোর্টআমাদের ঈশ্বরদী রিপোর্ট
  প্রকাশিত হয়েছেঃ  ০২:২৫ PM, ২১ অক্টোবর ২০২২

ঈশ্বরদী সরকারি কলেজের অধ্যক্ষ পরিতোষ কুমার কুন্ডু আর নেই। বৃহস্পতিবার দিবাগত রাত ৩টা ৪০ মিনিটে সিরাজগঞ্জের এনায়েতপুরে খাজা ইউনুস আলি মেডিকেল কলেজ হাসপাতালে তিনি শেষনিশ্বাস ত্যাগ করেছেন। মৃত্যুর খবর নিশ্চিত করেছেন প্রতিষ্ঠানের হিসাব বিজ্ঞান বিভাগের প্রধান সিরাজুল ইসলাম।

সিরাজুল ইসলাম জানান, বৃহস্পতিবার বিকেলে কলেজ থেকে তাঁর পাবনা রাধানগর বাড়ি যান অধ্যক্ষ। হঠাৎ বুকে ব্যথা অনুভব করলে তাঁকে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে শারীরিক অবস্থার অবনতি হলে সেদিন আবার তাঁকে খাজা ইউনুস আলি মেডিকেল কলেজ হাসপাতাল ভর্তি করা হয়। দিবাগত রাতে সেখানেই তিনি শেষনিশ্বাস ত্যাগ করেন।

পরিতোষ কুমার কুন্ডু প্রায় ২০ বছর পাবনা সরকারি এডওয়ার্ড ও পাবনা শহীদ বুলবুল কলেজে ইতিহাসে বিভাগীয় প্রধান হিসেবে দায়িত্ব পালন করেন।

আজ শুক্রবার দুপুর ২টা থেকে শ্রদ্ধা নিবেদনের জন্য তাঁর মরদেহ নিজের বাড়িতে রাখা হবে। এরপর ৪টায় পাবনা শ্মশানে তাঁর শেষকৃত্য সম্পন্ন হবে।

এদিকে অধ্যক্ষ পরিতোষ কুমার কুন্ডুর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন পাবনা-৪ আসনের সংসদ বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস এমপি, উপজেলা পরিষদের চেয়ারম্যান নায়েব আলী বিশ্বাস, পৌর মেয়র ইছাহক আলী মালিহা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ মিন্টু, ঈশ্বরদী প্রেসক্লাবের সভাপতি মোস্তাক আহমেদ কিরণসহ ঈশ্বরদী সরকারি কলেজের শিক্ষক-শিক্ষার্থী ও কর্মচারিবৃন্দ। সকলে পরিতোষ কুমার কুন্ডুর বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

আপনার মতামত লিখুন :