ঈশ্বরদীর লক্ষীকুন্ডায় নির্বাচন পরবর্তী সহিংসতা বাড়ি-ঘর, ব্যবসা প্রতিষ্ঠান হামলা ভাংচুর-আহত ১৫

আমাদের ঈশ্বরদী রিপোর্টআমাদের ঈশ্বরদী রিপোর্ট
  প্রকাশিত হয়েছেঃ  ১১:৪৩ PM, ২৯ নভেম্বর ২০২১

ভোটে মেম্বার পদে বিজয়ী হওয়ার পরের দিন সকাল বেলাতেই মিছিল করে গিয়ে প্রতিপক্ষের লোকজনের বাড়ি-ঘর, ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়ে রামদা দিয়ে কুপিয়ে ব্যাপক ভাংচুর, লুটপাট করার ঘটনা ঘটেছে। এতে অন্তত ১৫ জন আহত হয়েছে।

আজ সোমবার ( ২৯ নভেম্বর ) সকাল পনে ১০ টার দিকে ঈশ্বরদীর লক্ষ্ণীকুন্ডা ইউনিয়নের ৯ নং ওয়ার্ড চরকুড়–লিয়ার নসিরেরঘাট মোড়ে নির্বাচন পরবর্তিতে সহিংস হিসেবে এসব ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও ক্ষতিগ্রস্থ দোকানীর সুত্রে জানা যায়, উপজেলার লক্ষ্ণীকুন্ডা ইউনিয়নের ৮ নং ওয়ার্ড থেকে সদ্য নির্বাচিত মেম্বার আসাদুল ইসলাম প্রামানিকের সঙ্গে একই এলাকার প্রতিপক্ষ জামাত আলী মালিথার ছেলে শাহজামাল মালিথার নির্বাচন কেন্দ্রীয় বিরোধ সৃষ্টি হয়।

এই বিরোধের জের ধরেই মেম্বার নির্বাচিত হয়েই আসাদুল প্রামানিক মিছিল করে এসে প্রতিপক্ষ শাহজামাল ও তার পক্ষের লোকজনের ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালায়। হামলাকারীরা এই সময় রামদাসহ ধারালো দেশীয় অস্ত্র দিয়ে রড সিমেন্ট, মুদি ও ওষুধের দোকানের শার্টার কেটে ভিতরে প্রবেশ করে নগদ টাকাসহ মালামাল লুট করে নিয়ে যায়। এই ঘটনায় পুরো এলাকায় তীব্র উত্তেজনা ছড়িয়ে পড়ে। সহিংসতার রূপ নেয়।

অতিরিক্ত পুলিশ সুপার ঈশ্বরদী সার্কেল মোঃ ফিরোজ কবির জানান, খবর পেয়ে ঘটনাস্থল গিয়ে পরিস্থিতি শান্ত করা হয়েছে। হামলার ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

আপনার মতামত লিখুন :