ঈশ্বরদীতে জিপিএ-৫ প্রাপ্ত কৃতী ছাত্রীকে ‘বর্ণাঢ্য সংবর্ধনা

আমাদের ঈশ্বরদী রিপোর্টআমাদের ঈশ্বরদী রিপোর্ট
  প্রকাশিত হয়েছেঃ  ০৮:৩৫ PM, ৩০ নভেম্বর ২০২২

এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্তসহ ১৫৯ জন কৃতী ছাত্রীকে ‘বর্ণাঢ্য সংবর্ধনা ও পুরস্কার’ দিয়েছে মানিকনগর উচ্চ বালিকা বিদ্যালয়।

বুধবার ( ৩০ নভেম্বর ) দুপুরে উপজেলার ওই বিদ্যালয়ের নিজস্ব ক্যাম্পাসে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। সংবর্ধিত কৃতী ছাত্রীর ওই বিদ্যালয়ের শিক্ষার্থী।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি তসলিম আরিফ তুষারের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি ছিলেন ঈশ্বরদী প্রেসক্লাব সভাপতি মোস্তাক আহমেদ কিরণ, সহসভাপতি খোন্দকার মাহাবুবুল হক দুদু, বীর মুক্তিযোদ্ধা আইয়ুব আলী ফকির, ব্যাংক কর্মকর্তা ইমতিয়াজ রনি, মাঈদুল ইসলাম তুষার, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য আনিসুল হক মহলদার, জাহাঙ্গীর হোসেন, তরিকুল ইসলাম, সানাউল্লাহ ও মঞ্জুয়ারা বেগম। প্রধান শিক্ষক আনিসুর রহমান স্বাগত ও সংবর্ধিত ছাত্রী নাফিসা আনজুম ধন্যবাদ বক্তব্য দেন।
অনুষ্ঠানে অতিথিরা বলেন, লেখাপড়া শিখে তোমাদের দেশপ্রেমিক হিসেবে দেশ ও মানুষের কল্যাণে কাজ করবে। একইসঙ্গে মুক্তিযুদ্ধের চেতনায় সত্য ও নিষ্ঠার সঙ্গে দেশকে এগিয়ে নিতে হবে।

পরে কৃতী ছাত্রীদের ফুল ছিটিয়ে, মিষ্টি ও কেক খাইয়ে সম্বর্ধনা দেওয়া হয়। এর আগে তাদের পুরস্কার প্রদান ও সংবর্ধনার কেক কাটা হয়।

আপনার মতামত লিখুন :