অন্তরঙ্গ দৃশ্যে অভিনেতারাই বেশি অস্বস্তিতে ভোগেন: তামান্না ভাটিয়া

আমাদের বিনোদন রিপোর্টআমাদের বিনোদন রিপোর্ট
  প্রকাশিত হয়েছেঃ  ১২:৪৯ AM, ৩০ ডিসেম্বর ২০২২

গল্পের প্রয়োজনে ভারতে অনেক সিনেমা ও সিরিজে এখন নিয়মিতই পাত্র–পাত্রীদের ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে দেখা যায়। অন্তরঙ্গে দৃশ্যে অভিনয় নিয়ে অস্বস্তিতে ভোগার কথা জানিয়েছেন অনেক অভিনেত্রী। তবে দক্ষিণি অভিনেত্রী তামান্না ভাটিয়া জানালেন উল্টো কথা। তাঁর মতে, অন্তরঙ্গ দৃশ্যে অভিনেত্রীরা নন বরং অভিনেতারাই বেশি অস্বস্তিতে ভোগেন।

২০১৮ সালে মুক্তি পায় নেটফ্লিক্সের অ্যান্থলজি সিনেমা ‘লাস্ট স্টোরিজ’। ২০২৩ সালের ভালোবাসা দিবসে মুক্তি পাবে সিনেমাটির সিকুয়েল ‘লাস্ট স্টোরিজ টু’, যেখানে একটি পর্বে অভিনয় করেছেন তামান্না ভাটিয়া। আগেরটির মতো সিনেমাটির সিকুয়েলও তৈরি হয়েছে মানবজীবনের কামনা-বাসনা নিয়ে।

‘লাস্ট স্টোরিজ টু’ নিয়ে বলতে গিয়ে তামান্না ভাটিয়া কথা বলেছেন অন্তরঙ্গ দৃশ্য অভিনয় করা নিয়ে। তামান্না বলেন, অন্তরঙ্গ দৃশ্যে অভিনয়ে আগের পুরুষ অভিনয়শিল্পীরা অস্বস্তিতে ভোগেন, সহ-অভিনেত্রীর কী প্রতিক্রিয়া হবে, সেটা নিয়ে তাঁরা চিন্তিত থাকেন। তবে বিষয়টি হলো বোঝাপড়ার। নারী বা পুরুষ নয়, মানুষ হিসেবে নিজেদের মধ্যে সমঝোতার।

সাক্ষাৎকারে তিনি ‘লাস্ট স্টোরিজ টু’-তে নিল ভোপালামের সঙ্গে অন্তরঙ্গ দৃশ্য নিয়েও কথা বলেন তিনি। তামান্না বলেন, ‘দৃশ্যটি ধারণের আগে পরিচালক আমাদের সঙ্গে কথা বলেন, একটা সীমারেখা নির্ধারণ করে দেন।’

‘লাস্ট স্টোরিজ টু’ ছাড়া আগামী বছর বেশ কয়েকটি হিন্দি ও দক্ষিণি সিনেমায়ও দেখা যাবে তামান্নাকে। এ ছাড়া ক্যারিয়ারে প্রথমবারের মতো মালোলম সিনেমায় অভিনয় করেছেন তিনি। ‘বান্দ্রা’ নামের সেই ছবিও মুক্তি পাবে ২০২৩ সালে।

আপনার মতামত লিখুন :